ঢাকা, মঙ্গলবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

বিনোদন

মঞ্চের জীবন্ত কিংবদন্তিদের নিয়ে সোনালি আয়োজন

প্রথম মাসারাম, মুম্বাই থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-৩০ ০৫:২৫:১৪ পিএম
মঞ্চের জীবন্ত কিংবদন্তিদের নিয়ে সোনালি আয়োজন

করোনাকালে লকডাউনের মধ্যে ভারতীয় মঞ্চের মহাতারকাদের সবার সামনে উপস্থাপন করছে কোকোনাট থিয়েটার। শত্রুঘ্ন সিনহা, সুভাষ ঘাই, সুপ্রিয়া পাঠক, শাবানা আজমি ও রশ্মিন মজিথিয়ার মতো মঞ্চের মহারথীদের প্রতিদিন সন্ধ্যা ৬টায় ফেসবুকে লাইভে আনছে থিয়েটারটি।

কোকোনাট থিয়েটার টানা ১০৮টি পর্ব আয়োজন করে রীতিমতো সাড়া ফেলেছে। ভারত ও আন্তর্জাতিক অঙ্গনের মঞ্চশিল্পীদের মধ্যে পুরোধা ব্যক্তিত্বদের নিয়মিত লাইভ অনুষ্ঠানে আনছে কোকোনাট। অনুষ্ঠানটির শিরোনাম ‘চাই-ওয়াই অ্যান্ড রঙ্গমঞ্চ-২০২০’।  

এই অনলাইন আয়োজনে উপস্থিত হয়ে মঞ্চের মহাতারকারা তাদের স্মৃতি, অভিজ্ঞতা ও দিকনির্দেশনা শেয়ার করছেন সবার সঙ্গে। এতে অনুপ্রাণিত হচ্ছে মঞ্চের শিক্ষার্থীরা, সৌখিন ও নবীন শিল্পীরা, লেখক, পরিচালক, গীতিকার, কোরিওগ্রাফার, মেক-আপ শিল্পী, ডিজাইনার, টেকনিশিয়ান, মঞ্চশিল্পী গোষ্ঠী ও সংশ্লিষ্ট সকলেই।  

আগামী পাঁচদিনে কোকোনাট থিয়েটারের ফেসবুক পেজে প্রতিদিন সন্ধ্যা ৬টায় উপস্থিত থাকবেন যারা: মহাতারকা শত্রুঘ্ন সিনহা (৩০ জুলাই), চিত্রনির্মাতা সুভাষ ঘাই (৩১ জুলাই), অভিনেত্রী সুপ্রিয়া পাঠক (১ আগস্ট), অভিনেত্রী শাবানা আজমি (২ আগস্ট)। কোকোনাট থিয়েটারের প্রযোজক রশ্মিন মজিথিয়া (৩ আগস্ট)।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa