ঢাকা, বৃহস্পতিবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

বিনোদন

সুশান্ত মোটেও হতাশাচ্ছন্ন ছিল না: প্রাক্তন প্রেমিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০২০
সুশান্ত মোটেও হতাশাচ্ছন্ন ছিল না: প্রাক্তন প্রেমিকা

প্রয়াত সুশান্ত সিং রাজপুতের সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে দাবি করেছেন, সুশান্ত হতাশাচ্ছন্ন ছিলেন না। রিপাবলিক টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে অঙ্কিতা বলেন, সুশান্ত এমন ছেলে নয় যে সে বিষণ্ন হয়ে যাবে।

টিভি শো ‘পবিত্র রিশতা’য় কাজ করার সময় থেকেই সুশান্তের সঙ্গে অঙ্কিতার প্রেম। প্রায় ৬-৭ বছর প্রেমের সম্পর্কের ইতি ঘটে ২০১৬ সালে। অঙ্কিতা বলেন, সুশান্ত যেমন খুশি তেমনভাবেই চলতো। আমরা জীবনে অনেক কঠিন সময়ও পার করেছি। সুশান্তের মরদেহ উদ্ধারের পর থেকেই একে আত্মহত্যা বলা হচ্ছে। তবে সময়ের সাথে সাথে সেদিন যা ঘটেছিল তা ভেবে বিস্মিত হচ্ছি। সুশান্তকে আমি যেভাবে জানি, সে মোটেও বিষণ্ন ছেলে নয়। সে কিছু বিষয় নিয়ে বিরক্ত হতে পারে, কিন্তু তাই বলে হতাশাচ্ছন্ন হতে পারে না।

এই অভিনেত্রী বলেন, আমি চাই না মানুষ তাকে হতাশাগ্রস্ত যুবক বলে স্মরণ করুক। আমি আশা করি, মানুষ তাকে একজন নায়ক হিসেবেই স্মরণে রাখবে। সে একজন মেধাবী অভিনেতা ছিল। অন্যদের অনুপ্রেরণার উৎস ছিল।

যারা সুশান্তকে নিয়ে নেতিবাচক কথা বলেন তাদের প্রশ্ন ছুড়ে দিয়ে অঙ্কিতা বলেন, আপনারা কি আদৌ সুশান্তকে চেনেন?

সাক্ষাৎকারের শেষভাগে অঙ্কিতা বলেন, ‘আমি জানি না তখন কেমন পরিস্থিতি ছিল, কিন্তু আমি এতটুকু বলতে পারি যে, সে হতাশাগ্রস্ত ছিল না, মোটেও না। ’

অঙ্কিতার মতামতকে সমর্থন জানিয়েছেন ‍সুশান্তের বোন শ্বেতা সিং কৃতি। অভিনেত্রীর সাক্ষাৎকারের ভিডিও শেয়ার করে তিনি হ্যাশট্যাগে লেখেন, ‘সত্যমেব জয়তে’ (সত্যের জয় হবেই)।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa