ঢাকা, বৃহস্পতিবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

রাজনীতি

গোপালপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, আগস্ট ১, ২০২০
গোপালপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা আমিনুল ইসলাম তালুকদার নিক্সন

টাঙ্গাইল: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও টাঙ্গাইলের লায়ন নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আমিনুল ইসলাম তালুকদার নিক্সনকে (৪৮) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৩১ জুলাই) দিনগত রাত সাড়ে ১২টার দিকে এ হত্যার ঘটনা ঘটে।

 

নিহত আমিনুল ইসলামের বাড়ি হাদিরা ইউনিয়নের আজগড়া গ্রামে। তবে সপরিবারে তিনি ধনবাড়ী উপজেলা সদরে থাকতেন। তিনি লায়ন রান ডেভেলপম্যান্ট সোসাইটি নামক একটি এনজিওর ভাইস চেয়ারম্যান ছিলেন।  


স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে ধনবাড়ী থেকে আজগড়া গ্রামের বাড়িতে আসেন নিক্সন। সন্ধ্যায় আজগড়া মোড়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে বৈঠক শেষে রাত সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল চালিয়ে ধনবাড়ী ফিরছিলেন তিনি। পথে আজগড়া খালের ব্রিজ পার হওয়ার পর সেখানে আগে থেকে ওত পেতে থাকা কয়েকজন তার মোটরসাইকেলের গতি রোধ করে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যান। টের পেয়ে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবিনা ইসলাম বাংলানিউজকে জানান, আমিনুল ইসলাম তালুকদার নিক্সনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, আগস্ট ১, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa